উখিয়া উপজেলা পরিষদ নির্বাচনে নতুন মুখ সাংবাদিক রাসেল চৌধুরী!

কক্সবাজার জার্নাল রিপোর্ট :

উখিয়া উপজেলা পরিষদের আগামী নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হচ্ছেন রাসেল চৌধুরী। তিনি হলদিয়া পালং ইউনিয়নের রুমখাঁ চৌধুরীপাড়া এলাকার মৃত ফরিদ আহমদ চৌধুরীর ছেলে। সততা ও ন্যায়,নিষ্ঠার সাথে কক্সবাজার রিপোর্টার্স ইউনিটির সভাপতি, দৈনিক মানবজমিন’র কক্সবাজারস্থ স্টাফ রিপোর্টার ও আঞ্চলিক পত্রিকা দৈনিক পূর্বদেশ’র কক্সবাজার প্রতিনিধি হিসেবে কর্মরত আছেন। রাজনৈতিক জীবনে বর্তমানে উখিয়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক পদে রয়েছেন তিনি।

সাংবাদিকতার পাশাপাশি তিনি হাসপাতাল পরিচালনা, ব্যবসা এবং ঠিকাদারী কাজের সাথে সম্পৃক্ত রয়েছেন। অসহায় গরীব দু:খী মানুষের সেবায় নিজেকে নিয়োজিত করতে ও উখিয়া উপজেলা পরিষদকে একটি আধুনিক এবং স্মার্ট উপজেলা পরিষদ গঠনের স্বপ্নকে বাস্তবে রুপ দিতে সাধারণ মানুষ ও সমর্থকদের দাবির প্রেক্ষিতে আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে পরিষদের উপজেলা ভাইস চেয়ারম্যান পদে লড়বেন তিনি।

এদিকে, সামাজিক, সাংস্কৃতিক, ক্রীড়াঙ্গনে নিজের উপস্থিতি ও সহযোগিতা করে আসছে রাসেল চৌধুরী। নিজের সৃজনশীলতা দিয়ে জয় করতে দেখা যায় মানুষের মন। এমন সৃষ্টিশীল ব্যক্তিত্ব সম্পন্ন রাসেল চৌধুরীকেই ভাইস চেয়ারম্যান হিসেবে দেখতে চায় সাধারণ মানুষ এমনটি জানিয়েছেন মাঠ পর্যায়ের জনসাধারণ।

তাই আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলার সাধারণ মানুষ তাকে বিপুল ভোটে নির্বাচিত করবেন বলেও জানান তিনি। রাসেল চৌধুরী উখিয়া উপজেলাবাসীর কাছে দোয়া ও আর্শিবাদ কামনা করেছেন।

প্রসঙ্গত, প্রান্তিক পর্যায়ে মানুষের বিপদ-আপদে পাশে থেকে সহযোগিতা করে আসছেন রাসেল চৌধুরী এমনটি সরেজমিনে উঠে এসেছে।

সিএনজি চালক জাফর আলম বলেন,” রাসেল চৌধুরী এমন অমায়িক সহযোগিতার মনোভাব নিয়ে জন্ম নেওয়া ব্যক্তি, যিনি সবসময় আমাদের সুখে দু:খে যখনই সহযোগিতা চাইবো তখনই সাড়া পাই। এমনকি রাত ৩টা বাজে ফোন দিলেও রিসিভ করে সহযোগিতার হাত বাড়িয়ে দেন। আগামী উপজেলা পরিষদ নির্বাচনে রাসেল চৌধুরী-ই ভাইস চেয়ারম্যান হওয়ার যোগ্য ব্যক্তি বলে মনে করি।”